ঢাকা শেয়ার বাজার

১৩ জুলাই ২০২৪ শনিবার ২৯ আষাঢ় ১৪৩১

আগামিকাল ১৫ ফেব্রুয়ারী শুরু হবে বাংলাদেশের সবচেয়ে বড় টেক্সটাইল মেলা

সবার আগে শেয়ার বাজারের নির্ভর যোগ্য খবর পেতে আপনার ফেসবুক থেকে  “ঢাকা শেয়ার বাজার ডট কম” ফেসবুক পেজে লাইক করে রাখুন, সবার আগে আপনার ওয়ালে দেখতে। লাইক করতে লিংকে ক্লিক করুন  facebook.com/dhakasharebazar

আগামীকাল বুধবার ১৫ ফেব্রুয়ারি ,২০২৩ থেকে শুরু হবে দেশের পোশাক ও বস্ত্র খাতের সবচেয়ে বড় আন্তর্জাতিক মেশিনারি প্রদর্শনী , ‌ঢাকা ইন্টারন্যাশনাল টেক্সটাইল অ্যান্ড গার্মেন্টস মেশিনারি এক্সিবিশন(DTG-২০২৩) রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায়(ICCB)চার দিন ব্যাপী এ মেলাটি চলবে ১৮ ফেব্রুয়ারি পর্যন্ত।  (DTG)১৭তম এ সংস্করণটির আয়োজনে বরাবরের মতই আছে বাংলাদেশ টেক্সটাইল মিলস অ্যাসোসিয়েশন (বিটিএমএ) এবং ইয়র্কার্স ট্রেড অ্যান্ড মার্কেটিং সার্ভিস কোম্পানি লিমিটেড।

প্রায় দুই দশক ধরে (DTG)বাংলাদেশে টেক্সটাইল ও গার্মেন্টস মেশিনারি পণ্যগুলির অত্যাধুনিক প্রযুক্তি প্রদর্শনের সবচেয়ে বড় প্লাটফর্ম হিসেবে কাজ করে যাচ্ছে।

করোনার জন্যে বিগত ৩ বছরের আপতকালীন পরিস্থিতিতে সবকিছুর মতই থেমে ছিল ডিটিজি’র এ ১৭তম সংস্করণটি। তাই আয়োজকদের আশা, এবারের মেলায় আগ্রহী ব্যবসায়ী, ক্রেতা ও দর্শনার্থী-সবার উপস্থিতিই থাকবে আগের যেকোনো সংস্করণের তুলনায় অনেক বেশি।

আইসিসিবি’র ৪টি হল ও পুরো এক্সপো জোন জুড়ে থাকবে ৩২টি দেশের ১২০০টি আন্তর্জাতিক আইকনিক ব্র্যান্ড এবং ১৬০০টি বুথ-যারা একত্রিত হবে দেশ বিদেশের সর্বাধুনিক গার্মেন্টস ও টেক্সটাইল মেশিনারি সলিউশন নিয়ে।
১৫ থেকে ১৮ ফেব্রুয়ারি-এ চারদিনই মেলাটি দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে বেলা ১২টা থেকে রাত ৮টা পর্যন্ত।
মেলার জন্যে অনলাইন রেজিস্ট্রেশন করা যাবে এই লিংকটির মাধ্যমে http://chanchao.com.tw/DTG/visitorReg.asp
তাছাড়া দর্শনার্থীদের জন্য মেলায় অন-স্পট রেজিস্ট্রেশনের ব্যবস্থা থাকবে।

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
আপনি এটাও পড়তে পারেন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

শেয়ার বাজার
error: বিষয়বস্তু সুরক্ষিত !!