ঢাকা শেয়ার বাজার

২৩ জুলাই ২০২৪ মঙ্গলবার ৮ শ্রাবণ ১৪৩১

ঢাকা মাতাবেন নচিকেতা সাথে অর্ণব

সবার আগে শেয়ার বাজারের নির্ভর যোগ্য খবর পেতে আপনার ফেসবুক থেকে  “ঢাকা শেয়ার বাজার ডট কম” ফেসবুক পেজে লাইক করে রাখুন, সবার আগে আপনার ওয়ালে দেখতে। লাইক করতে লিংকে ক্লিক করুন  facebook.com/dhakasharebazar

বাংলা সংগীতপ্রেমীদের জন্য এ বছরের সবচেয়ে বড় আকর্ষণ, ব্লু ব্রিক কমিউনিকেশনস আয়োজিত ‘ঢাকা মেলাঞ্চলি’র মঞ্চে আন্তর্জাতিক সঙ্গীতশিল্পী নচিকেতার মন্ত্রমুগ্ধ পরিবেশনা।

আগামী শুক্রবার (১২ জুলাই) রাজধানীর হাতিরঝিল অ্যাম্ফিথিয়েটারে তার সঙ্গে আরও পরিবেশনা করতে যাচ্ছেন বাংলাগান খ্যাত সংগীতশিল্পী অর্ণব, আরমিন মুসা এবং আহমেদ হাসান সানী।

নচিকেতার গান দেখতে এখানে ক্লিক করুন

‘ঢাকা মেলাঞ্চলি’ কনসার্টের মূল আকর্ষণ আন্তর্জাতিক শিল্পী নচিকেতা চক্রবর্তী, যিনি আধুনিক বাংলা গানের জীবনমুখী ধারার এক অনন্য নাম। বাংলাদেশের দর্শকরা উৎসুক হয়ে অপেক্ষা করছে ‘নীলাঞ্জনা’, ‘অনির্বান’, ‘রাজশ্রী’, ‘শতরূপা’ কনসার্টে লাইভ শুনার জন্যে। জীবনমুখী বাংলা গানের বিশ্বসেরা, নচিকেতাকে সরাসরি শোনার উৎসাহে বাংলাদেশের দর্শক অধীর আগ্রহে অপেক্ষা করছে ১২ জুলাই রাতের।

এছাড়াও বিখ্যাত সংগীতশিল্পী শায়ান চৌধুরী অর্ণবও পারফর্ম করবেন এই কনসার্টে। আশা করা যাচ্ছে, অর্ণব তার দর্শককে ‘সেই যে বসে আছে’,’হারিয়ে গিয়েছি’, এবং ‘ভালোবাসা তারপর’ এর মতো জনপ্রিয় গানগুলো গেয়ে শোনাবেন। আরও বড় আকর্ষণ হিসেবে এই কনসার্টে থাকবে ‘জাগো পিয়া’, ‘ভ্রমর কইও গিয়া’ খ্যাত সংগীতশিল্পী আরমিন মুসা ও ‘শহরের দুইটা গান’, ‘আমরা হয়তো’ খ্যাত আহমেদ হাসান সানী।

রাজধানীর হাতিরঝিল অ্যাম্ফিথিয়েটারে ‘ঢাকা মেলানকলি’ আয়োজিত হতে যাচ্ছে ১২ জুলাই বিকেল ৫টায়। আয়োজকদের মতে, এই বৃষ্টিরাতে খোলা আকাশের নিচে, লেকের পাশে কনসার্টে দর্শকরা অন্যরকম অভিজ্ঞতা পাবেন।

ধারণা করা হচ্ছে, খুবই তাড়াতাড়ি এই কনসার্টের টিকিট শেষ হয়ে যাবে। তাই টিকিট সংগ্রহ করতে ক্লিক করুন এই 👉  লিংকে

বিস্তারিত তথ্যের জন্যে ভিজিট করুন ‘ঢাকা মেলাঞ্চলি’র ইভেন্ট এই 👉    এই পেজে অথবা সরাসরি যোগাযোগ করুন ব্লু ব্রিক কমিউনিকেশনস অফিসিয়াল ফেসবুক পেজে।

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
আপনি এটাও পড়তে পারেন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

শেয়ার বাজার
error: বিষয়বস্তু সুরক্ষিত !!