ঢাকা শেয়ার বাজার

১৩ জুলাই ২০২৪ শনিবার ২৯ আষাঢ় ১৪৩১

বাংলাদেশে অনলাইন পেমেন্ট চালু করলো এমিরেটস

সবার আগে শেয়ার বাজারের নির্ভর যোগ্য খবর পেতে আপনার ফেসবুক থেকে  “ঢাকা শেয়ার বাজার ডট কম” ফেসবুক পেজে লাইক করে রাখুন, সবার আগে আপনার ওয়ালে দেখতে। লাইক করতে লিংকে ক্লিক করুন  facebook.com/dhakasharebazar

বাংলাদেশে অনলাইন পেমেন্ট চালু করলো এমিরেটস। ফলে গ্রাহকরা যে কোনও সময়, যে কোনও স্থান থেকে অনলাইন পেমেন্টের মাধ্যমে টিকিট বুকিং ও ক্রয় করতে পারবেন। বাংলাদেশের যে কোনও ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ড ব্যবহার করে বুকিং ও পেমেন্ট করা যাবে। আজ সোমবার ১৫ই মে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় এমিরেটস।

বাংলাদেশে এমিরেটসের কান্ট্রি ম্যানেজার মোহামেদ আল হাম্মাদী বলেন, ‘গ্রাহকদের ভ্যালু-অ্যাডেড অফার প্রদানে এবং বুকিং এর সময় থেকে তাদের ভ্রমণের পুরো সময় জুড়ে মানসম্মত সেবা প্রদানে এমিরেটস অব্যাহতভাবে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

অতিরিক্ত একটি পেমেন্ট সমাধান প্রদান করতে পেরে আমরা আনন্দিত। নতুন এই অফারে গ্রাহকরা তাদের টিকিট এবং সেবার মূল্য নির্বিঘ্নে অনলাইনে পরিশোধ করতে পারবেন। দিনরাত ২৪ ঘণ্টা এই সুবিধা পাওয়া যাবে এবং গ্রাহকদের মূল্যবান সময় সাশ্রয় হবে। আমাদের এই উদ্যোগ বাংলাদেশ সরকারের স্মার্ট বাংলাদেশ গঠনের লক্ষ্যে সকল সেক্টরের ডিজিটালাইজেশন প্রোগ্রামের সঙ্গে সংহতিপূর্ণ।’

এমিরেটস বর্তমানে ঢাকা থেকে সপ্তাহে ২১টি ফ্লাইট পরিচালনা করছে এবং ঢাকার যাত্রীরা ভায়া দুবাই বিশ্বের ১৩০টির অধিক গন্তব্যে ভ্রমণের ক্ষেত্রে সুবিধাজনক সংযোগ পাচ্ছেন। এমিরেটসই শুধু এয়ারলাইন যারা ঢাকা থেকে ‘প্রথম শ্রেণি’ সেবা অফার করে।

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
আপনি এটাও পড়তে পারেন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

শেয়ার বাজার
error: বিষয়বস্তু সুরক্ষিত !!