ঢাকা শেয়ার বাজার

২৩ জুলাই ২০২৪ মঙ্গলবার ৮ শ্রাবণ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় ধর্মীয় বক্তার ওপর হামলা, জিভ কর্তন

সবার আগে শেয়ার বাজারের নির্ভর যোগ্য খবর পেতে আপনার ফেসবুক থেকে  “ঢাকা শেয়ার বাজার ডট কম” ফেসবুক পেজে লাইক করে রাখুন, সবার আগে আপনার ওয়ালে দেখতে। লাইক করতে লিংকে ক্লিক করুন  facebook.com/dhakasharebazar

ব্রাহ্মণবাড়িয়ায় দুর্বৃত্তের  ছুরিকাঘাতে এক ইসলামি বক্তা গুরুতর আহত হয়েছেন। এসময় তার জিভের বেশির ভাগ অংশ কেটে নেওয়াসহ শরীরের বিভিন্ন অংশে ছুরিকাঘাত করা হয়। পরিবারের দাবি, ওয়াজ মাহফিলে শিয়া সম্প্রদায় নিয়ে বক্তব্য দেওয়ায়তার ওপর হামলার ঘটনা ঘটেছে।

শনিবার গভীর রাতে জেলার আখাউড়া উপজেলার আজমপুর এলাকায় ঘটনা ঘটে। তাকে উদ্ধারের পর গুরুতর অবস্থায়ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত ব্যক্তির নাম শরীফুল ইসলাম ভুঁইয়া (৩৬) তিনি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার চাপুইর গ্রামের মাওলানা আব্দুর রশিদভুইয়ার ছেলে। শরীফুল বিজয়নগর উপজেলার শ্রীপুর ইসলামিয়া ফাজিল মাদরাসায় আরবি পড়ান। তিনি বিভিন্ন ওয়াজমাহফিলে বক্তৃতাও করেন। 

ছোট ভাই মওদুদুল ইসলাম ভুঁইয়া বলেন, শরীফুল রাতে জেলার বিজয়নগর উপজেলার দৌলতবাড়ি চাওড়া এলাকায় একটিমাহফিল থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। পথে আজমপুর রেল স্টেশনের পাশে / জন তার গতিরোধ করেঅতর্কিতভাবে হামলা চালায়। সময় তারা শরীফুলের জিভের বেশিরভাগ অংশ কেটে ফেলে এবং শরীরের বিভিন্ন স্থানেআঘাত করে। এছাড়াও তার সঙ্গে ওবায়দুল্লা (৩৪) নামের অপর একজন আহত হয়েছেন। 

তিনি আরও বলেন, ভাই বিভিন্ন সময় ওয়াজ মাহফিলে শিয়া অনুসারীদের নিয়ে বক্তব্য দেন। ধারণা করা হচ্ছে শিয়া theঅনুসারীরাই হামলার সঙ্গে জড়িত।  

আহলে সুন্নাত ওয়াল জামাতের ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন দুলালের দাবি, শিয়াঅনুসারীদের নিয়ে বক্তব্য দেওয়ায় হামলা হয়েছে। 

তিনি ঘটনায় নিন্দাপ্রতিবাদ দ্রুত হামলাকারীদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন। 

আখাউড়া থানার অফিসার ইনচার্জ আসাদুল ইসলাম বলেন, ঘটনা শুনেছি। অভিযোগ পেলে আইনি নেবো

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
আপনি এটাও পড়তে পারেন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

শেয়ার বাজার
error: বিষয়বস্তু সুরক্ষিত !!